• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন |
  • English Version

জামালপুর জেলা প্রেসক্লাবের প্রতিবাদ সভা কুড়িগ্রামে সাংবাদিক নির্যাতনের ঘটনায়

তানভীর আহমেদ হীরা :

কুড়িগ্রামে মধ্যরাতে বাড়িতে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে  বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে প্রশাসনের প্রত্যক্ষ মদদে তুলে নিয়ে নির্মমভাবে আহত করে। এই নির্যাতন ও গ্রেফতার ঘটনার তীব্র প্রতিবাদ করেছে জামালপুর জেলা প্রেসক্লাব।

রবিবার (১৫মার্চ) রাতে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে জেলা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের আয়োজনে এক প্রতিবাদ সভার অনুষ্ঠিত  হয়।এতে জামালপুর   জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফজলে এলাহী মাকামের সভাপতিত্বে ও দীপ্ত টিভির সাংবাদিক তানভীর আহমেদ হীরার সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রবীণ সাংবাদিক উৎপল কান্তি ধর, সাধারন সম্পাদক মুকুল রানা, যায়যায়দিনের সাংবাদিক ইউসুফ আলী, নিউজ টুডে’র এম সুলতান আলম, ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের শুভ্র মেহেদী, যমুনা টিভি ও দেশ রুপান্তরের শোয়েব হোসেন, মানবজমিনের আনোয়ারুল ইসলাম মিলন, বাংলা ট্রিবিউনের বিশ্বজিৎ দেব টুটুল,নিউজ টুয়েন্টিফোরের তানভীর আজাদ মামুন, বাংলা টিভির কাওছার আহমেদ, বিজয় টিভির জুয়েল রানা, এনটিভির আসমাউল আসিফ সহ আরও অনেকে।

এ সময় বক্তারা কুড়িগ্রামে সাংবাদিকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। সাথে সাথে মিথ্যা মামলার প্রত্যাহারের দাবী করেন । রাতের অন্ধকারে বর্বরচিত এই অভিযানে অভিযুক্ত জেলা প্রশাসকসহ আরো যারা অংশ নিয়েছিলো তাদের সকলকে চাকরিচ্যুত করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী

জানান। সেই সাথে সারাদেশে সকল সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে সবাইকে সবসময় সোচ্চা ও ঐক্যেবদ্ধ  থাকার আহবান জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।